মেঠোপথ
- হিমেল তাওসিফ জয় ২৮-০৪-২০২৪

ওহে মেঠোপথ-
গ্রীষ্ম বারিষা কিংবা শুভ্র শরৎ
হীরা-জহরত থাকে তোমার মায়ায়;
তোমার ধুলায় মিশে স্মৃতি হাজার;
তুমি মুছে দাও ক্লান্তি আমার-
তুমি যেন কোনো সুখের আড়ত;
মেঠোপথ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SSDIPU
২৫-০৫-২০২০ ২২:৩৫ মিঃ

চমৎকার উপস্থাপনা

Abutaher
২৫-০৫-২০২০ ২২:০৫ মিঃ

দারুণ উপস্থাপ।

M2_mohi
২৫-০৫-২০২০ ২০:৪৫ মিঃ

সুন্দর উপস্থাপন ।